Flash news
    No Flash News Today..!!
Monday, May 27, 2024

SBI তে লোক নিয়োগ, এখনই অনলাইনে আবেদন করতে পারেন

banner

#Pravati Sangbad Digital Desk:

SBI তে লোক নিয়োগ, এখনই অনলাইনে আবেদন করতে পারেন 

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় ক্লার্ক পদে নিয়োগের জন্য রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হয়ে গেল আজ, ১৭ নভেম্বর থেকে। যে প্রার্থীরা জুনিয়র অ্যাসোসিয়েটস (কাস্টমার সাপোর্ট অ্যান্ড সেলস) এর জন্য আবেদন করতে চান তারা SBI-এর অফিসিয়াল ওয়েবসাইটে sbi.co.in-এর মাধ্যমে এটি করতে পারেন। বিজ্ঞপ্তি অনুসারে ৮২৮৩টি শূন্যপদের জন্য আবেদন গ্রহণ করতে শুরু করেছে এসবিআই। স্টেট ব্যাঙ্কের তরফে জানানো হয়েছে, ইচ্ছুক চাকরিপ্রার্থীরা আগামী ৭ ডিসেম্বর পর্যন্ত আবেদন জানাতে পারবেন। এদিকে অ্যাপ্লিকেশন প্রিন্ট করার শেষ দিন ধার্য করা হয়েছে ২২ ডিসেম্বর..


বিজ্ঞপ্তি অনুসারে ৮২৮৩টি শূন্যপদের জন্য আবেদন গ্রহণ করতে শুরু করেছে এসবিআই। স্টেট ব্যাঙ্কের তরফে জানানো হয়েছে, ইচ্ছুক চাকরিপ্রার্থীরা আগামী ৭ ডিসেম্বর পর্যন্ত আবেদন জানাতে পারবেন। এদিকে অ্যাপ্লিকেশন প্রিন্ট করার শেষ দিন ধার্য করা হয়েছে ২২ ডিসেম্বর।

এই পরীক্ষায় বসার যোগ্যতার মানদণ্ড: যে প্রার্থীরা স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ক্লার্ক পদে আবেদন করতে চান, তাঁদের একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনও বিষয়ে স্নাতক ডিগ্রি বা কেন্দ্রীয় সরকার কর্তৃক স্বীকৃত সমমানের যোগ্যতা থাকতে হবে। চাকরিপ্রার্থীদের বয়সসীমা ২০ থেকে ২৮ বছরের মধ্যে হতে হবে।

কিভাবে অনলাইনে আবেদন করবেন:-  

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইট sbi.co.in-এ যান।

হোম পেজে 'SBI Clerk Recruitment 2023' লিঙ্কে ক্লিক করুন।


রেজিস্ট্রেশনের বিস্তারিত লিখুন এবং সাবমিটে ক্লিক করুন।

আবেদনপত্র পূরণ করুন এবং আবেদন ফি মিটিয়ে দিন।

ফের সাবমিট বোতামে ক্লিক করুন এবং পেজটি ডাউনলোড করুন।

আরও প্রয়োজনের জন্য একটি কপি প্রিন্ট করে রাখতে পারেন। 

এসবিআই ক্লার্কের প্রিলিম পরীক্ষা ২০২৪ সালের জানুয়ারি মাসে হতে পারে বলে জানা গিয়েছে। এবং এর মেইন পরীক্ষা ২০২৪ সালের ফেব্রুয়ারি মাসে পরিচালিত হবে।

#Source: online/Digital/Social Media News # Representative Image

Journalist Name : প্রিয়শ্রী

Related News