Flash news
    No Flash News Today..!!
Monday, May 27, 2024

অনন্ত ও রাধিকার বাগদানে চাঁদের হাট ! লাইমলাইট কেড়ে নিলেন রণবীর-দীপিকা

banner

#Pravati Sangbad Digital Desk:

আজ মুকেশ অম্বানির পরিবারে বাজল সানাই। বৃহস্পতিবার অনন্ত ও রাধিকার বাগদান ঘিরে চাঁদের হাট আম্বানির পরিবারে। অনুষ্ঠানে হাজির কিরণ রাও।

উল্লেখ্য, গতবছর রাজস্থানের শ্রীনাথজি মন্দিরে মুকেশ ও নীতা অম্বানির ছোট ছেলের সঙ্গে শৈলা ও বীরেন মার্চেন্টের মেয়ের রোকা হয়েছিল। আর আজ ১৯ জানুয়ারি মুম্বইয়ে হল গুজরাতি মতে বাগদান অম্বানির পরিবারে। এলেন ব্রক্ষ্মাস্ত্র-র পরিচালকও।

এই বিশেষ অনুষ্ঠানে ভারতীয় পোশাক পরতে অতিথিদের অনুরোধ করা হয়েছিল। পিকক ব্লু কালারের পোশাকে উপস্থিত রণবীর কাপুরের মা।

গতবছর ২৯ ডিসেম্বর রাজস্থানের শ্রীনাথজি মন্দিরে অনন্ত অম্বানি ও রাধিকা মার্চেন্টের জন্য শ্রীনাথজি মন্দিরে বন্ধু এবং আত্মীয়রা প্রার্থনা করেন।ঐতিহ্যবাহী রাজ ভোগ শৃঙ্গার অনুষ্ঠানে অংশ নেয় দুই পরিবার।

তবে বিয়ের ফুল যে ফুটবে, শানাই বাজার অপেক্ষায় , তা আগেই টের পাওয়া গিয়েছিল। এদিন অনুষ্ঠানে আসেন বরুন ধাওয়ানও।

চাঁদের হাটে উপস্থিত সারা আলি খান। উল্লেখ্য, গত কয়েক বছর ধরেই মূলত অনন্ত এবং রাধিকার মধ্যে যোগাযোগ ছিল। তবে বাগদান এবং বিয়ের বিষয়ে কোনও তথ্যই সামনে আনেনি এই দুই পরিবার।

তবে শেষ অবধি সেই রাধিকাই ছোট বউ হয়ে আসছেন অম্বানি পরিবারে। এইদিন বৃহস্পতিবার অনন্ত ও রাধিকার বাগদান অনুষ্ঠানে আসেন পাঞ্জাবি পরে অক্ষয়কুমার।

রাজস্থানের শ্রীনাথজি মন্দিরে মুকেশ ও নীতা অম্বানির ছোট ছেলের সঙ্গে শৈলা ও বীরেন মার্চেন্টের মেয়ের বাজল শানাই। বছর ঘুরতেই এবার বাগদান। এদিন মেয়েকে নিয়ে উপস্থিত ছিলেন ঐশ্বর্যাও।

জানা গিয়েছে, রাধিকা নিউইয়র্ক ইউনিভার্সিটি থেকে স্নাতকোত্তর পড়াশোনা শেষ করেছেন। এনকোর হেলথ কেয়ার বোর্ডে পরিচালক হিসেবে কাজ করেছেন।তবে শুধু পড়াশোনা করেই থেমে থাকেননি। রয়েছে তার অন্য গুণও। ট্রেকিং এবং সাঁতার তার অন্যতম পছন্দ। পড়তে ভালবাসেন বইও। এরই পাশাপাশি রাধিকা মার্চেন্ট একজন ক্লাসিক্যাল ড্যান্সার। এদিনের বাগদানের অনুষ্ঠানে আসর জমান কর্ণ জোহরও।

অনন্ত ও রাধিকার বাগদানে সমস্ত তারকাদের মধ্যে থেকে নজর কেড়ে নিলেন রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোন। কালো রঙের ডিজাইনার শেরওয়ানি এবং লাল জমকালো শাড়িতে অসাধারণ লাগছিল বলিউডের এই জনপ্রিয় দম্পতিকে।

নেট দুনিয়ায় রণবীর- দীপিকার ছবি পোস্ট হতেই তাতে কমেন্টে ভরিয়েছেন নেটিজেনরা। দুই তারকাকে বলিউডের 'সেরা জুটি' বলেও উল্লেখ করেছেন অনেকে।

কোনও অনুরাগী কমেন্ট করেছএন, 'দীপিকা পাড়ুকোনই বলিউডের একমাত্র নায়িকা, যাঁকে রাজকীয় লাগে।' আবার কেউ লিখছেন, 'দীপিকা যদি ওর নিজের বিয়েতে এই পোশাক পরতেন, তাহলে আরও ভালো লাগত।'

প্রসঙ্গত, বলিউডের অন্যতম চর্চিত এবং জনপ্রিয় জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। অনস্ক্রিন থেকে অফস্ক্রিন উভয়েই তাঁরা বরাবর নজর কাড়েন।

#Source: online/Digital/Social Media News # Representative Image

Journalist Name : Sampriti Gole

Related News