Flash news
    No Flash News Today..!!
Sunday, July 21, 2024

“আপনার অটোগ্রাফ নেওয়া উচিত” ভারতের প্রধানমন্ত্রীকে বললেন মার্কিন প্রেসিডেন্ট

banner

#Pravati Sangbad Digital Desk:

শনিবার টোকিওতে কোয়াড বৈঠকের সময়, মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন  এবং অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী অ্যান্থনি আলবানিজ জানিয়েছেন তারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে সত্যিই একটি বড় চ্যালেঞ্জের মুখোমুখি হচ্ছেন। শুধু তাই নয় বিশ্বে ছড়ি ঘোরানো দেশ আমেরিকার প্রেসিডেন্ট বাইডেন মোদীর থেকে অটোগ্রাফ নেওয়ার কথাও জানিয়েছেন।

মার্কিন প্রেসিডেন্ট জো  বাইডেন  কোয়াড মিটিং চলাকালীন যখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে গিয়েছিলেন, তখন তিনি  বেশ কিছু কথা বলেছিলেন। তার মধ্যে  একটি হল ওয়াশিংটন ডিসিতে মোদীর পরের মাসের রাষ্ট্রীয় সফরে যোগ দেওয়ার জন্য বিশিষ্ট নাগরিকদের কাছ থেকে বিপুল সংখ্যক অনুরোধ পেয়েছেন । এর পরেই বাইডেন নরেন্দ্র মোদীকে উদ্দেশ্য করে বলেছেন, “আমার আপনার অটোগ্রাফ নেওয়া উচিত।”


বাইডেন মোদীর উদ্দেশ্যে আরও বলেছেন, আগামী মাসে আমরা আপনার সঙ্গে ওয়াশিংটনে একটি নৈশভোজের জন্য অপেক্ষা করব। সারা দেশের সবাই আসতে চায়। আমার টিকিট শেষ হয়ে  গিয়েছে। সিনেমা তারকা থেকে আত্মীয়-স্বজন সবাই আপনার সাথে দেখা করতে চায়। আপনি খুব জনপ্রিয়।” উল্লেখ্য,প্রধানমন্ত্রী মোদী আজ পাপুয়া নিউ গিনি পৌঁছবেন, যেখানে বিমানবন্দরে প্রধানমন্ত্রী জেমস মারাপে তাঁকে স্বাগত জানাবেন। সাধারণত, পাপুয়া নিউ গিনি সূর্যাস্তের পরে আসা কোনও নেতাকে আনুষ্ঠানিক স্বাগত জানায় না, তবে প্রধানমন্ত্রী মোদীর জন্য একটি বিশেষ ব্যতিক্রমী ব্যবস্থা করা হয়েছে।

#Source: online/Digital/Social Media News # Representative Image

Journalist Name : Priyashree

Related News